কম্পিউটার টিপসপ্রযুক্তির খবর

৫টি ওয়েবসাইট দিয়ে যেকোন সফটওয়্যার ডাউনলোড করুন

৫টি ওয়েবসাইট দিয়ে যেকোন সফটওয়্যার ডাউনলোড করুন, ৫টি ফ্রি সফটওয়্যার ডাউনলোড ওয়েবসাইট (free software download sites)

আজকের এই পোষ্টের মাধ্যমে ৫টি ফ্রি ওয়েবসাইটের কথা বলব যে ওয়েবসাইট গুলোর মাধ্যমে সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন।

আমরা সবাই কম বেশি ফ্রি সফটওয়্যার ব্যবহার করার চিন্তা করে থাকি, কিন্তু কোথায় থেকে ফ্রি সফটওয়্যার পাব তা খুজেও থাকি। আপনাদের যেন বেশি খুজাখুজি করতে না হয় তাই তো আজকের এই পোষ্টের মাধ্যমে ৫টি ফ্রি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেব, যে ওয়েবসাইটগুলোর মাধ্যমে আপনাদের কাঙ্খিত সফটওয়্যার গুলো ডাউনলোড করে নিতে পারবেন।

৫টি ওয়েবসাইট দিয়ে যেকোন সফটওয়্যার ডাউনলোড করুন নিম্নে ওয়েবসাইটের নাম গুলো দেওয়া হলোঃ

FileHippo

আমরা প্রথমেই পরিচয় হবো filehippo.com ওয়েবসাইটের সাথে। এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় ফ্রিতে সফটওয়্যার ডাউনলোড করার জন্য। এই ওয়েবসাইটে যাওয়ার পর আপনার যে সফটওয়্যারটি দরকার সেটির নাম দিয়ে সার্চ করতে পারেন, সার্চ করলেই সে সফটওয়্যারটির এনে দিবে আপনার কাছে।

FileHorse

আমরা দ্বিতীয় নাম্বারে পরিচয় হবো filehorse.com ওয়েবসাইটের সাথে। এই ওয়েবসাইটটিও অনেক জনপ্রিয় ফ্রি সফটওয়্যার ডাউনলোড করার জন্য। আপনি দেখে থাকবেন আপনি যদি গুগলে কোন সফটওয়্যার ফ্রিতে পাওয়ার জন্য সার্চ দেন তাহলে এই FileHorse বা FileHippo এই দুটি ওয়েবসাইট গুলোই আপনার কাছে সার্চে নিয়ে আসবে।

Get into pc

আমরা তৃতীয় নাম্বারে পরিচয় হবো  getintopc.com  ওয়েবসাইটের সাথে। এই ওয়েবসাইটটি থেকে আমি অনেক সফটওয়্যার ডাউনলোড করেছি, এই সাইটে অনেক কাজের কিছু কিছু সফটওয়্যার পাওয়া যায় যা অন্যকোন কোন জায়গা থেকে পাইনি বললেও চলে।

আরও পড়ুনঃ ফ্রী ফায়ার অ্যাডভান্স সার্ভার ডাউনলোড

LO4D

আমরা চতুর্থ নাম্বারে পরিচিত হবো lo4d.com ওয়েবসাইটের সাথে। এই সাইটটি থেকেও সফটওয়্যার ডাউনলোড করতে পারেন ও বিভিন্ন সফটওয়্যার পাওয়া যায়।

100Downloads

পঞ্চম নাম্বারে পরিচয় হবো 100-downloads.com ওয়েবসাইটের সাথে। হয়তো এই ওয়েবসাইটটিতে অনেকেই চিনে থাকেন, কারণ এই সাইটটি মোটামোটি সবার সাথে পরিচিত একটি সাইট। আপনি এই ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন সফটওয়্যার ডাউনলোড করে নিতে পারবেন।

আশা করি যারা অনলাইনের মাধ্যমে ফ্রি সফটওয়্যার খুজে থাকেন আপনারা উপরে দেখানো ৫টি ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের কাঙ্খিত সফটওয়্যার খুজতে পারেন এই ওয়েবসাইট গুলোতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!