অন্যান্য

আইপিএল লাইভ কিভাবে দেখব?

আপনি কি আমার মতো মোবাইল বা ল্যাপটপে আপনার প্রিয় IPL 2022 Match Live দেখতে চান?

কিন্তু, আইপিএল লাইভ কিভাবে দেখব?

যদি আপনার উত্তরটি হ্যাঁ হাব হয় তবে সম্ভবত আপনিও আমার মতো টিভি চ্যানেলগুলিকে খুব পছন্দ করেন না। আমার সাথে কথা বলার পরে, আমি সমস্ত IPL 2022 ম্যাচগুলি আমার সুবিধার্থে সরাসরি দেখতে চাই, এটিও নিখরচায়।

এখানে আমরা এমন সেরা অ্যাপস এবং ওয়েবসাইটগুলি সম্পর্কে জানব, যার সাহায্যে আপনারা কেউ আইপিএল 2022 লাইভ ফ্রি দেখতে পারেন এখানে উল্লিখিত সমস্ত পদ্ধতি একেবারে বিনামূল্যে বা খুব সস্তা হতে চলেছে।

তাহলে আপনি কি IPL 2022 Online Live দেখতে প্রস্তুত?

সুতরাং দেখে মনে হচ্ছে আপনি IPL Online Live Free তে দেখতে আগ্রহী। সুতরাং এগুলি নিয়ে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই, আমি আপনাকে অ্যাপস সম্পর্কে যা কিছু বলব, সেগুলি সব বিনামূল্যে এবং কিছু কিছু খুব দরকারী। আপনি আপনার বাড়ি থেকে বিনামূল্যে সমস্ত আইপিএল ম্যাচ উপভোগ করতে পারেন।

এখন আসুন জেনে নেওয়া যাক আপনি কীভাবে আপনার স্মার্টফোনে আইপিএল ম্যাচগুলি দেখতে পারবেন।

এখন আসুন জেনে নেওয়া যাক আপনি কীভাবে আপনার স্মার্টফোনে আইপিএল ম্যাচগুলি দেখতে পারবেন?

1. Disney+ Hotstar

Dream11 IPL 2022 কেবলমাত্র নতুন এবং বিদ্যমান গ্রাহকদের জন্য উপলব্ধ যারা ডিজনি + হটস্টার ভিআইপি এবং ডিজনি + হটস্টার প্রিমিয়ামে সদস্যতা নিয়েছে।

সমস্ত লাইভ আইপিএল ম্যাচগুলি প্রতি বছর শুধুমাত্র আইএনআর 399 / এর অ্যাক্সেসযোগ্য মূল্যে 20 মার্চ, ২০২২ থেকে ডিজনি + হটস্টার ভিআইপিতে দেখার জন্য উপলব্ধ হতে চলেছে। ডিজনি + হটস্টার প্রিমিয়ামে প্রতি বছর মাত্র 1499 / ডলারে।

আপনি চাইলে এই সাবস্ক্রিপশনগুলি ডিজিটাল পেমেন্ট অপশন, ক্রেডিট / ডেবিট কার্ড বা নেট ব্যাঙ্কিংয়ের সহায়তায় সরাসরি ডিজনি + হটস্টারের ওয়েবসাইট থেকে কিনতে পারেন। অথবা আপনি জিও এবং এয়ারটেল প্রিপেইড প্ল্যানগুলির সাথে একটি ডিজনি + হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন কিনতে পারেন। নগদ বা ডিজিটাল পেমেন্টের মাধ্যমে আপনি এগুলি নিকটস্থ যে কোনও Jio এবং এয়ারটেল খুচরা স্টোর থেকে কিনতে পারবেন।

মোবাইল ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর বা অ্যাপল স্টোর থেকে সরাসরি আইপিএল অ্যাকশন দেখতে চাইলে তারা  Disney+Hotstar APK App টি ডাউনলোড করতে পারেন।

2. Airtel Free App

এয়ারটেল গ্রাহকরা তাদের মোবাইল ফোনে কেবল এয়ারটেল আইপিএল অফার 2022 কিনলে সহজেই আইপিএল 2022 লাইভ দেখতে পাবেন। এই অফারে, আপনি কেবলমাত্র 399 INR এর জন্য 12 মাসের জন্য একটি ডিজনি + হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন পাবেন। একই সময়ে, আপনি কাছাকাছি যে কোনও খুচরা দোকান থেকে এই এয়ারটেল আইপিএল প্যাকটি সক্রিয় করতে পারেন। অথবা আপনি আপনার মোবাইল ফোনে  AirtelTV app টি ডাউনলোড করতে পারেন।

একই সময়ে, 599 INR এয়ারটেল প্যাকেজে আপনি হটস্টার সামগ্রী, এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম এবং 56 দিনের জন্য সীমাহীন কল পাবেন। একই সময়ে, আপনি তাদের আইপিএল প্যাকেজ সহ প্রতিদিন 2 জিবি ডেটা পান। প্যাকেজের বৈধতা 56 দিনের জন্য উপলব্ধ থাকবে। আপনি এখান থেকে এটি সক্রিয় করতে পারেন।

3. Jio Free IPL 2022 Offer

ডিজনি + হটস্টার তাদের গ্রাহকদের সহজেই আইপিএল ম্যাচগুলি দেখতে সহায়তা করার জন্য জিওর সাথে অংশীদারিত্ব করেছে। এছাড়াও আইপিএল লাইভ উপভোগ করতে সক্ষম হন। জিও একটি দুর্দান্ত প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার করে যাতে আপনি প্রতি বছর শুধুমাত্র 399 INR / ডিজনি + হটস্টার ভিআইপি’র 12 মাসের সাবস্ক্রিপশন পান।

Update: এটিতে 4 টি ডেটা প্ল্যান নেই যা ফ্রি ডিজনি + হটস্টারের সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত করে। সম্পূর্ণ তথ্য নীচে সরবরাহ করা হয়েছে:

GB Per DAYPlan PriceValidityFree IPL 2020
2 GB/DAYINR59856 Days112GB & Disney+ Hotstar
2 GB/DAYINR2599365 days740GB & Disney+ Hotstar
1.5 GB/DAYINR77784 days131GB & Disney+ Hotstar
3 GB/DAYINR40128 days90GB & Disney+ Hotstar

Note: আপনি নিম্নমানের হটস্টারে স্ট্রিম করলে এখানে কিছু ডেটা প্ল্যানগুলি ভালভাবে কাজ করে, যাতে আরও বেশি সামগ্রী উপভোগ করতে আপনি প্রচুর ডেটা সঞ্চয় করতে পারেন।

4. YuppTV

আপনি যদি মার্কিন যুক্তরাষ্ট্র বা কানাডার বাসিন্দা থেকে থাকেন এবং আপনার মোবাইলে লাইভ আইপিএল 2022 ম্যাচগুলি গ্রাস করতে চান, তবে ইউপ্পটিভি মোবাইল অ্যাপটি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত।

আপনার মোবাইলটিতে এই ইউপটিভি মোবাইল অ্যাপটি ইনস্টল করতে হবে। একই সময়ে, আপনাকে একটি সাবস্ক্রিপশন পেতে হবে (যা মাসিক $ 9.99, অর্ধ বার্ষিক $ 54.99, বার্ষিক $ 99.99) এবং যা থেকে আপনি আপনার মোবাইলে লাইভ ক্রিকেট স্ট্রিমিং উপভোগ করতে পারবেন।

Download Links:

YuppTV একটি অনলাইন টিভি অ্যাপ্লিকেশন যা বিভিন্ন ডিভাইসে যেমন ব্যবহার করা যেতে পারে

  • সমস্ত মোবাইল ডিভাইস (অ্যাপল এবং অ্যান্ড্রয়েড)
  • ল্যাপটপ এবং পিসি
  • এক্সবক্স
  • স্মার্ট টিভি (অ্যাপলটিভি, রোকু, অ্যামাজন ফায়ারটিভি, স্কোপ এবং টেলস্ট্রাটিভি)

5. Willow TV APP for Mobile and TV

উইলো মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার একটি প্রিমিয়ার ক্রিকেট সম্প্রচারক। তারা এইচডি মানের ক্রিকেট সামগ্রী লাইভের পরিষেবা সরবরাহ করে। তারা আইপিএল, ক্রিকেট দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, পাকিস্তান ক্রিকেট বোর্ড, জিম্বাবুয়ে ক্রিকেট, পাকিস্তান সুপার লিগ ইত্যাদির সরকারী সম্প্রচার অংশীদার are

আপনি চাইলে এগুলি আপনার মোবাইল, Google Play এবং Apple App Store থেকে ডাউনলোড করতে পারেন।

উইলো স্ট্রিমিং অ্যাপের অংশ হিসাবে ল্যাপটপ, মোবাইল এবং স্মার্ট টিভিতে উপলব্ধ। উইলো স্যাটেলাইট, কেবল এবং আইপিটিভির সাহায্যে এর পরিষেবা সরবরাহ করে।

IPL Online Live Streaming 2022 Supported Devices

এখানে কয়েকটি সমর্থিত ডিভাইসের তালিকা রয়েছে যা আপনি আইপিএল লাইভ ফ্রিতে দেখতে চান।

  • All Android Smart Phones (Free Apps Supported)
  • Apple devices – Phone, Tablet, Macbook, Apple Watch for Live Score
  • আপনি Free Apps Smart Tv এবং Android Stick Compatible TV ইনস্টল করতে পারেন
  • Mi TV
  • Fire Stick
  • PC এবং Laptop

কীভাবে আইপিএল 2022 টিকিটের ভুয়া বিক্রয় এড়ানো যায়?

Internet এ, আপনি এমন অনেকগুলি ওয়েবসাইট পাবেন যা আইপিএল টিকিট সরবরাহ করার দাবি করছে। তবে কখনও তাদের ফাঁদে পড়বেন না। কারণ আমি আগে বলেছি, পেটিএম এবং বুকমাই শো বাদে টিকিটগুলি কেবলমাত্র টিমের অফিসিয়াল ওয়েবসাইটে বিক্রি হয়।

অবশ্যই পড়ুন,

ভুয়া ওয়েবসাইটগুলি সর্বদা তাদের ওয়েবসাইটকেও Original Offical Website এর মতো দেখানোর চেষ্টা করে। তবে এটি তাদের অফিসিয়াল করবে না। নিজেকে এই ধরণের স্প্যামিং থেকে রক্ষা করুন।

USA বা আমেরিকা তে আইপিএল 2022 দেখতে কোন অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে হবে?

আইপিএল 2022 লাইভ ম্যাচটি হটস্টারের অফিসিয়াল অ্যাপের মাধ্যমে যুক্তরাষ্ট্রে উপলব্ধ। তবে আপনি চাইলে উইলো টিভি এবং YuppTV mobile app ব্যবহার করতে পারেন।

আমি কি হটস্টার ছাড়া আইপিএল দেখতে পারি?

হটস্টার ভারতে সরাসরি ম্যাচ দেখার দুর্দান্ত উপায়। চলচ্চিত্র, সিরিজ, ডিজনি চ্যানেল সামগ্রী ইত্যাদি এই সাবস্ক্রিপশনের অন্তর্ভুক্ত। অন্যদিকে, আপনি যদি ভারতের বাইরে থাকেন তবে ইউপটিভির সাবস্ক্রিপশন নিতে পারেন।

আমরা কি টিভিতে হটস্টার দেখতে পারি?

হ্যাঁ, আমরা টিভিতে হটস্টার দেখতে পারি। তিনটি প্রধান উপায় আছে।

  1. প্রথমে একটি amazon firestick আনুন এবং এটি USB পোর্টের সাথে টিভিতে সংযুক্ত করুন।
  2. দ্বিতীয় সমাধানটি হ’ল Google chrome একটি android mini pc, যা আপনার মোবাইলের স্ক্রিনটি টিভিতে আয়না করতে ব্যবহৃত হয়।
  3. আপনি HDMI পোর্টের মাধ্যমে আপনার ল্যাপটপ টিভির সাথেও সংযুক্ত করতে পারেন।

Single Hotstar Account কতটি ডিভাইস ব্যবহার করা যেতে পারে?

Single Hotstar Account সর্বোচ্চ 5 টি ডিভাইসে ব্যবহার করা যেতে পারে।

ভারতে কোন চ্যানেল আইপিএল 2022 সম্প্রচার করবে?

আইপিএল 2022 ভারতে Star Sports চ্যানেলে সম্প্রচারিত হবে।

আশা করি আপনি আইপিএল লাইভ কিভাবে দেখব? তা পছন্দ করবেন। আপনি যদি আইপিএলের লাইভ ম্যাচগুলি দেখতে চান তবে নিবন্ধটি পছন্দ করেন তবে অবশ্যই এটি আপনার বন্ধুদের সাথে Share করুন।

আজ আপনি কি শিখলেন

আমি আশা করি আইপিএলের এই নিবন্ধটি আইপিএল লাইভ কিভাবে দেখব? আপনি অবশ্যই পছন্দ করেছেন। 2022 আইপিএল লাইভ ম্যাচগুলি কীভাবে দেখতে হবে সে সম্পর্কে পাঠকদের কাছে সম্পূর্ণ তথ্য সরবরাহ করার সর্বদা আমার প্রচেষ্টা ছিল, যাতে তাদের আর কোনও সাইট বা ইন্টারনেটে সেই নিবন্ধের প্রসঙ্গে অনুসন্ধান করতে না হয়।

এটি তাদের সময় সাশ্রয় করবে এবং তারা এক জায়গায় সমস্ত তথ্যও পাবে। এই নিবন্ধটি সম্পর্কে আপনার যদি সন্দেহ থাকে বা আপনি চান যে এটিতে কিছুটা উন্নতি হওয়া উচিত, তবে এর জন্য আপনি কম মন্তব্য লিখতে পারেন।

আপনি যদি আইপিএল 2022 লাইভ ফ্রি কীভাবে দেখতে চান বা কোনও কিছু শিখতে এই পোস্টটি পছন্দ করেন তবে দয়া করে এই পোস্টটি Social Networks যেমন Facebook, Twitter ইত্যাদিতে Share করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!