গ্যাজেটস এন্ড ডিভাইসমোবাইল টিপস

রিয়েলমি মোবাইল দাম ২০২২

বাংলাদেশের স্মার্টফোন বাজারে রিয়েলমি অত্যন্ত জনপ্রিয় একটি ব্র‍্যান্ড। এটি খুব অল্প সময়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ব্র‍্যান্ড। কারন এটি দিচ্ছে কম দামে ভালো ফোন। বাজেট আপনার যেমনই হোক, অল্প অথবা বেশি, আপনি পেয়ে যাবেন অসাধারণ একটি রিয়েলমি স্মার্টফোন। চলুন তাহলে জেনে নেওয়া যাক রিয়েলমি মোবাইল দাম।

রিয়েলমি এখন প্রতিযোগিতা করছে বাজারের অন্যান্য জনপ্রিয় ব্র্যান্ডগুলোর সাথে। এজন্যই এটি আপনাদেরকে দিচ্ছে একাধিক মডেলের বিভিন্ন মূল্যের স্মার্টফোন। তাই যেকোনো বাজেটে আপনি পেয়ে যাবেন পছন্দের একটি রিয়েলমি ফোন। রিজেনেবল প্রাইস এর এসব ফোনে থাকছে অত্যাধুনিক ডিজাইন, প্রয়োজনীয় কনফিগারেশন, দীর্ঘদিনের স্থায়ীত্বতা ইত্যাদি গুণাবলী। চলুন জেনে নেওয়া যাক রিয়েলমি মোবাইল ফোনের দাম এবং ফোন সম্পর্কিত বিস্তারিত তথ্য।

রিয়েলমি মোবাইল ফোন দাম বাংলাদেশ ২০২২

বর্তমানে রিয়েলমি বাজারে আনছে একের পর এক চমৎকার ফোন। ফলে স্মার্টফোন ব্যবহার কারীরা পাচ্ছে কম বাজেটে দারুণ ফোন কেনার সুবিধা। রিয়েলমি কোম্পানির প্রধান লক্ষ্যই-ই হচ্ছে কম বাজেটে দারুন সব ফোন বিক্রির মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠা। ফলে স্বল্প আয়ের মানুষ থেকে উচ্চ আয়ের মানুষ, সকলেই পাচ্ছে সাধ্যের মধ্যে সাশ্রয়ী মূল্যে ফোন কিনার সুবিধা। এদিকে এই কৌশলকে কাজে লাগিয়ে অল্প সময়ে রিয়েলমি হয়ে উঠেছে বেশ জনপ্রিয়। আর এই জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে।

মডেলদাম
Realme GT Neo 2১০৭৩২ টাকা
Realme c21y১২০৩১ টাকা
Realme C11৮৭৫২ টাকা
Realme c21১২০০০ টাকা
Realme 8২১৯২৮ টাকা

বাংলাদেশে সেরা কয়েকটি রিয়েলমি মোবাইল ফোন

প্রিয় ভিজিটর, আজ আপনাদের জন্য রয়েছে বাংলাদেশে সবচেয়ে বেশি সারা জাগানো ৫ টি রিয়েলমি ফোনের লিস্ট। বেশিরভাগ স্মার্টফোন প্রেমিই এই ফোন গুলোকে পছন্দ করে। চলুন তাহলে জেনে নেওয়া যাক ৫ টি সেরা রিয়েলমি ফোন এর ব্যপারে বিস্তারিত।

Realme C25

Realme-C25

ভেরিয়েন্ট। একটি ভ্যারিয়েন্ট হচ্ছে 64 GB ইন্টারন্যাল স্টোরেজ এর সাথে 4 GB র‍্যাম। অন্যটি হচ্ছে 128 GB ইন্টারন্যাল স্টোরেজ এর সাথে 4 GB র‍্যাম।

তাছাড়াও ফোনটিতে চলছে অত্যাধুনিক অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১১। তাছাড়াও ৬০০০ মিলিআ্যম্পিয়ার এর নন রিমুভেবল হিউজ ব্যাটারি তো রয়েছেই।

দেখুনঃ ২৫ হাজার টাকার মধ্যে সেরা কয়েকটি মোবাইল

ক্যামেরা হিসেবেও ফোনটিকে রাখা যায় ভালোর কাতারে। এটিতে মেইন ক্যামেরা হিসেবে থাকছে 48 মেগাপিক্সেল ক্যামেরা এবং সেলফি ক্যামেরা হিসেবে থাকছে 8 মেগাপিক্সেল ক্যামেরা।

মোট দুটি আকর্ষণীয় কালারে বাজারে পাওয়া যাচ্ছে ফোনটি। একটি কালার হচ্ছে ওয়াটার ব্লু এবং অপরটি হচ্ছে ওয়াটার গ্রে।

  • রিয়েলমি সি২৫ 4/64 GB মোবাইল ফোনটির মূল্য ১৩,৯৯৯ টাকা।
  • রিয়েলমি সি২৫ 4/128 GB মোবাইল ফোনটির দাম ১৪,৯৯৯ টাকা।

Realme 8

Realme 8 । রিয়েলমি মোবাইল দাম বাংলাদেশ ২০২২

বর্তমান সময়ের সবচেয়ে সাশ্রয়ী মূল্যে অত্যাধুনিক ফিচার সহ হাই কোয়ালিটি সম্পন্ন একটি স্মার্টফোন হচ্ছে রিয়েলমি ৮ 5G। ফোনটিতে বডি হিসেবে ব্যবহৃত হয়েছে ৮.৫ মিলিমিটার এর হাইপার স্লিম বডি।

যার ভেতরে রয়েছে ডাইমেনসিটি ৭০০ ফাইভ জি প্রসেসর। সব মিলিয়ে এটিকে আপনি বাজারের সবচেয়ে হালকা স্মার্টফোনই বলতে পারেন। এই ফোনটিতে পাওয়া যাচ্ছে 128 GB ইন্টারন্যাল স্টোরেজ এর সাথে ৮ জিবি র‍্যাম। তাছাড়াও 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেটআপ তো রয়েছেই।

দৃষ্টিনন্দন ডিজাইনের সাথে অ্যান্ড্রয়েড ১১ এর সমন্নয় ফোনটিকে করেছে অসাধারন। অসাধারন এই ফোনটির বর্তমান মূল্য হচ্ছে ২১২৭৯ টাকা। দুটি অসাধারন কালারে পাওয়া যাচ্ছে ফোনটি। একটি হচ্ছে সাইবার সিলভার এবং অন্যটি সাইবার ব্ল্যাক।

Realme 8 Pro

realme 8pro । রিয়েলমি ফোনের দাম

বাংলাদেশে অফিশিয়ালি আসা রিয়েলমি ৮ প্রো মোবাইল ফোন টির দাম হচ্ছে ২৭৯৯০ টাকা। টাকার তুনলায় ভালো মানের কনফিগারেশন অফার করছে ফোনটি।

এটিতে রয়েছে 8 GB র‍্যাম এর সাথে 128 GB জিবি স্টোরেজ। তাছাড়া ক্যামেরা সেকশনে রয়েছে আসল চমক। ১০৮ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা সহ ফোনটিতে রয়েছে কোয়াড ক্যামেরা সেটাপ। তাছাড়াও ১৬ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা তো রয়েছেই।

১ বছরের ওয়ারেন্টি সহ তিনটি কালারে পাওয়া যাচ্ছে ফোনটি। কালার তিনটি হচ্ছে ইনফিনিটি ব্লু, ইনফিনিটি ব্ল্যাক, ইলিমিউনেটিক ইয়লো।

Realme C21

রিয়েলমি ব্রেন্ড এর সবচেয়ে চাহিদাসম্পন্ন স্মার্টফোনটি হচ্ছে রিয়েলমি C21। এই ফোনটির এমন চাহিদার পেছনে সব চেয়ে বড় কারন হচ্ছে এর প্রাইস। রিয়েলমি C21 ফোনটির দাম ১২০০০ টাকা মাত্র।
১২ হাজার টাকার এই ফোনটিতে পাচ্ছেন ৪ জিবি র‍্যাম এর সাথে ৬৪ জিবি স্টোরেজ। ফোনটির পিছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা সহ ত্রিপল ক্যামেরা সেটাপ। এছাড়াও ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে 5 মেগাপিক্সেল এর ক্যামেরা।
ভালো ব্যাটারি, সুন্দর ডিজাইন সব মিলিয়ে ১২ হাজার টাকার মাঝে রিয়েলমি C21 কে একটি আদর্শ ফোন বলা চলে।

Realme GT 5G

বাংলাদেশের স্মার্টফোন বাজারে “রিয়েলমি জিটি মাস্টার ইডিশন” একটি সুপরিচিত নাম। মিডিয়াম বাজেটের ফোন হিসেবে এই ফোনটি পায় ব্যপক জনপ্রিয়তা। রিয়েলমি জিটি মাস্টার ইডিশন ৫জি ফোনটির দাম ৩৩,৯৯০ টাকা।

৩৪ হাজার টা বাজেটের এই ফোনটিতে রয়েছে 8 GB র‍্যাম এর সাথে 128 GB স্টোরেজ। তাছাড়াও বর্তমান সময়ের অত্যাধুনিক সব ফিচারস তো রয়েছেই।

ক্যামেরার দিক থেকেও ফোনটিকে বলা যায় আকর্ষনীয় ফোন। কারন ফোনটির পেছনে রয়েছে ত্রিপল ক্যামেরা সেটাপ। যার একটি ক্যামেরা 64 মেগাপিক্সেল এর আর বাকী দুইটি 2 মেগাপিক্সেল এর। তাছাড়াও 32 মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা তো রয়েছেই।

কোথায় কিনবেন রিয়েলমি মোবাইল ফোন?

Realme ফোন সহজেই পাচ্ছেন আপনার নিজের এলাকায়। বিভিন্ন মোবাইল মার্ট অথবা ইলেকট্রনিকস শো-রুম, এগুলোতেই পাওয়া যায় রিয়েলমি ফোন।

তাছাড়াও বর্তমান সময়টা অনলাইনের। অনেকেই এখন অনলাইন শপিং করতে বেশি পছন্দ করেন। তাদের জন্য রয়েছে রিয়েলমি ফোন কেনার অনলাইন সুবিধা।
এসব সুবিধা দিচ্ছে দারাজ, পিকাবু, প্রিয়োশপ সহ বিভিন্ন অনলাইন শপিং প্লাটফর্ম। ঘরে বসে এসব প্লাটফর্মে অর্ডার করতে পারেন আপনার পছন্দের রিয়েলমি ফোন। এরা নির্দিষ্ট সময়ে পৌছে দিবে আপনার পছন্দের ফোনটি। কারন দারাজ, পিকাবু, প্রিয়োশপ এর মতো প্লাটফর্ম গুলো ডেলিভারি নিশ্চিত করে বাংলাদেশ এর ৬৪ জেলায়।
তাছাড়াও এরা বিভিন্ন সময়ে দিয়ে থাকে আকর্ষনীয় ডিসকাউন্ট বা অফার। বিভিন্ন অফার এবং ডিস্কাউন্ট পেতে ঘুরে আসুন তাদের ওয়েবসাইট থেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!