প্রোডাক্ট রিভিউ

ইউটিউবারদের জন্য সেরা মাইক্রোফোন

মাইক্রোফোন একটি ইলেকট্রনিক ডিভাইস যা শব্দ শক্তি কে বৈদ্যুতিক শক্তিতে রূপান্তর করে। আপনার ইউটিউব ভিডিও তৈরি করার জন্য সবচাইতে প্রয়োজনীয় গেজেট হল সাউন্ড রেকর্ডিং গেজেট।

অনেক সময় ভিডিও থেকে সাউন্ড এর গুরুত্ব অনেক প্রয়োজনীয় হয়ে যায়। তাই ভিডিওর ক্ষেত্রে ভালো অডিও রেকর্ডিং ডিভাইস ব্যবহার করা খুবই গুরুত্বপূর্ণ।

ইউটিউবারদের জন্য বর্তমান সময়ের সেরা মাইক্রোফোন

আপনার সাউন্ড কোয়ালিটি যদি খারাপ হয় তাহলে শতকরা ৪৫ পার্সেন্ট ভিউয়ার্স আপনার ভিডিও না দেখেই চলে যাবে। তাই অবশ্যই আপনাকে ভালো সাউন্ড রেকর্ডিং ব্যবহার করতে হবে।

তো আজকের এই পোষ্টের মাধ্যমে ঠিক এমনই সেরা কিছু সাউন্ড রেকর্ডিং ডিভাইস নিয়ে কথা বলবো তার জন্য শেষ পর্যন্ত আমাদের সাথেই থাকুন।

Havit M6

Havit M6

জনপ্রিয় ইলেকট্রিক ব্র্যান্ড হেবিট এবং তারা সস্তা হারে একটি উচ্চ পারফরমেন্স মাইক্রোফোন এনেছে। যার নাম দিয়েছে হেবিট মাইক্রোফোন m60

আপনি যদি প্রফেশনাল ব্যাকগ্রাউন্ড নয়েজ ক্যান্সলেশন প্রযুক্তি সম্পূর্ণ মাইক্রোফোন কিনতে চান তবে হেবিট এম সিক্সটি মাইক্রোফোন টি ব্যবহার করতে পারেন।

এই প্রযুক্তি ব্যবহার করার মাধ্যমে আপনি ব্যাকগ্রাউন্ডের গোলমাল রোধ করে নিখুঁত ভয়েস ক্লিয়ারিটি পাবেন।

Havit M60 Mini Verticle Microphone

Havit M60 Mini Verticle Microphone

আকারে একদম ছোট এবং বহনের জন্য সহজ এবং যেকোনো সময় চাহিদা অনুযায়ী ব্যবহারযোগ্য হাই সেনসিভিটি এবং নো ইমপিডিস দ্বারা মূল ভয়েস সাউন্ড স্পষ্ট ভাবে রেকর্ড করে।

স্পুন প্রটেকটিভ কভার কার্যকরী ভাবে পড়ে যাওয়া মাকড়সা খাওয়া থেকে মাইক্রোফোন কে সুরক্ষিত করে। আরেকটি sinking apps এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

Havit M60 Mini Verticle Microphone Price in Bangladesh

Havit M60 Mini Verticle Microphone আপনি পাবেন ২০০ থেকে ২৫০ টাকার মধ্যে আপনার এলাকার লোকাল মার্কেটেই।

আর এত কম প্রাইজের মধ্যে এটির উপরে আর কোন মাইক্রোফোন যেতে পারবেনা তাই বলায় চলে এটি একটি বেস্ট মাইক্রোফোন ফর লো বাজেট।

Remix RMk k10

Remix RMk k10

এই মাইক্রোফোনটি আকারে ছোট ও সহজে গ্রহণযোগ্য চমৎকার সাউন্ড কোয়ালিটির মাইক্রোফোন, এই পিচ্চি মাইক্রোফোন সংগীত বিনোদনের জন্য বিশেষ করে হলের বাইরে ব্যবহার করার জন্য সর্বোত্তম।

আকারে অনেক ছোট হয় বাইরে বহন করে নিয়ে যাওয়ার একদমই বিরক্ত নেই। এই মাইক্রোফোনে মিউজিক অ্যাপস এর সাথে আপনি আপনার গাওয়া গানটি নিজস্ব ভঙ্গিতে রেকর্ড করার অনেক মজাদার একটি এক্সপেরিয়েন্স পাবেন।

জেনে নিনঃ নতুন ইউটিউবারদের জন্য পাঁচটি সেরা কনটেন্ট আইডিয়া

এর নয়েজ ডিটেকশন সিস্টেম ব্যাকগ্রাউন্ড এর হাফিজ আব্বা শব্দ থেকে মুক্তি দিবে এবং মূল শব্দ টা স্পষ্ট ভাবে রেকর্ড করে।

এছাড়াও হাই সেনসিটিভিটি এবং লো ইনফিডেন্স এর সাথে ইকো বেস্ট সাউন্ড সিস্টেম আপনাকে বেশ চমৎকার চমৎকার অভিজ্ঞতা দিবে।

এর সাথে অন্তর্ভুক্ত ক্লিপের সাহায্যে আপনি যেকোনো স্ট্যান্ড অথবা ল্যাপটপ কিংবা ফোনের সাথে সেট করতে পারবেন।

Remix RMk k10 Microphone Price in Bangladesh

আকর্ষণীয় এই ছোট Remix RMk k10 Microphone আপনি পাবেন ৪০০ থেকে ৫০০ টাকার মাঝে আপনার এলাকার লোকাল মার্কেট থেকে আশা করি পার্সেস করতে পারবেন।

BOYA BY-M1

BOYA BY-M1

এবারে বলবো হাজারের উপরে বেস্ট কিছু মাইক্রোফোন এর কথা এই লিস্টে প্রথমেই উল্লেখ করতে চাই বয়া এম ওয়ান এর নাম।

এই মাইক্রোফোনটি সেরা ক্লিপ মাইক্রোফোন বলা চলে যেটি স্মার্ট ফোন কম্পিউটার ল্যাপটপ ডেস্কটপ কিংবা ডিএসএলআর ক্যামেরার সাথে কাজ করে।

যেকোনো ধরনের ভিডিও কিংবা পেশাদার কাজের জন্য আপনার ভয়েস স্পষ্ট করতে এই মাইক্রোফোনটি অনন্যা হয়ে বেঁচে আছে।

এটি নয়েজ ডিটেকশন সিস্টেম এর মাধ্যমে ব্যাকগ্রাউন্ড এর গোলমাল প্রতিরোধ করে মূল শব্দটি স্পষ্টভাবে রেকর্ড করে। এমনকি দীর্ঘ দূরত্ব থেকে ভয়েস রেকর্ড করার জন্য এটি বেস্ট মাইক্রোফোন।

এটি ৬ মিটার দীর্ঘ তারের একটি মাইক্রোফোন, এর ক্লিপ স্মার্টফোন ডিএসএলআর এবং কম্পিউটারের সাথে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে।

আপনি যদি ইউটিউবার হন এবং ব্যবহার মাইক্রোফোনের পিছনে অনেক টাকা ব্যয় করতে না চান তাহলে এটিই আপনার সেরা পছন্দ হতে পারে।

BOYA BY-M1 Microphone Price in Bangladesh

BOYA BY-M1 Microphone যে কোন এন্ড্রয়েড এবং আই ও এস ডিভাইস গুলোর সাথে কাজ করে! ১১০০ থেকে ১২০০ টাকা বাজেটের মধ্যে এটি আপনার জন্য সেরা চয়েজ হতে পারে।

BOYA BY-M1DM is a dual-mic

BOYA BY-M1DM is a dual-mic

এটির স্পেসিফিকেশন বয়া এম ১ এর মতই। তবে এটা ডুয়েল লেভেলের মাইক্রোফোন। যা আপনি দুজন মিলে তৈরি করা যে কোন ভিডিওতে ব্যবহার করতে পারবেন।

BOYA BY-M1DM is a dual-mic Microphone Price in Bangladesh

BOYA BY-M1DM is a dual-mic Microphone বাজার মূল্য ১৮০০ থেকে ১৯০০ টাকার মধ্যে হয়ে থাকে।

Panasonic EM-2800A Boom Microphone

এই মাইক্রোফোন টি একটি উচ্চ মানের অডিও রেকর্ডিং মাইক্রোফোন, এটির নয়েজ ডিটেকশন সিস্টেমের সাহায্যে ব্যাকগ্রাউন্ড এর গোলমাল প্রতিরোধ করে মূল শব্দ স্পষ্টভাবে রেকর্ড করে।

শর্ট গান ডাইরেকশন মোডে এটি নির্দিষ্ট দিক থেকে আসা শব্দ এবং স্টুডিও মুডে এটি প্রশস্ত এলাকা জুড়ে রেকর্ড করবে। মাইক্রোফোনটি তে অন্তর্ভুক্ত রয়েছে ৩.৫ মিলিমিটার জ্যাক কেবল।

একটি মাইক্রোফোন হোল্ডার কেবল হোল্ডার লক কিট ট্রাইপোর্ট দ্যা হট শো মাউন্ট মিনি পয়েন্ট 6.0 m কেবল প্রসেসর উইন জামোর এবং কেস। অনাকাঙ্ক্ষিত বাতাসের শব্দ কমিয়ে আনতে এটি বেশ কাজে লাগে।

যদি আপনি ইউটিউব ভিডিও বা অন্যান্য সাক্ষাতের জন্য মাইক্রোফোন খুঁজে থাকেন। তাহলে এই Panasonic EM-2800A Boom Microphone মাইক্রোফোনটি আপনার জন্য।

উচ্চ পরিত্যক্ত শব্দ দূরবর্তী বা কাছাকাছি এলাকার শব্দ খুব কার্যকরী ভাবে কাজ করে, কারণ এটিতে সুইজের মাধ্যমে inch daily বাসা স্বাভাবিক ফাংশন বেছে নিতে পারবেন।

Panasonic EM-2800A Boom Microphone Price in Bangladesh

Panasonic EM-2800A Boom Microphone বাজার মূল্য ১৫০০ থেকে ১৬০০ টাকা পড়বে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!